Top 5 backup app for Android|সেরা ৫টি অ্যান্ড্রয়েড ব্যাকআপ এবং রিস্টোর অ্যাপ

Top 5 backup app for Android|সেরা ৫টি অ্যান্ড্রয়েড ব্যাকআপ এবং রিস্টোর অ্যাপ 

সেরা ৫টি অ্যান্ড্রয়েড ব্যাকআপ এবং রিস্টোর অ্যাপ

আপনি যখন আপনার ফোনটি ফরমেট করে দেন তখন অবশ্যই আপনার ফোনের সকল ফাইল ব্যাকআপ করা দরকার হয় তখন আপনি একা ফ্রেন্ড রিসেট করে আপনার ফাইল পুনরায় এড়িয়ে আনতে পারেন।


অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য সেরা পাঁচটি ব্যাক এন্ড রেস্টুরেন্ট নিয়ে আজকের কথা বলব। যে অ্যাপের মাধ্যমে আপনি আপনার ডিভাইস হারিয়ে গেলেও আপনার ডাটা সংরক্ষিত রাখতে পারবেন। 

চলুন তাহলে জেনে নেতা ক্যান্ডিডেটের পাঁচটি সেরাম ব্যাকআপ সম্পর্কে। 


১. (Google One) গুগল ওয়ান 

Google ওয়ান দিয়ে আপনি আপনার ফটো ভিডিও কন্ট্যাক্ট এবং যেকোনো ফাইল ব্যাকআপ রাখতে পারেন এখানে আপনাকে পনের জিবি ফ্রি স্টুডেন্ট দিবে এবং বাড়িতে স্টোরেজ নিতে হলে আপনাকে পে করতে হবে। ইন্টারনেট কানেকশন থাকলে যেকোনো সময় আপনার ডিভাইস থেকে ফাইল রিস্টোর করতে পারবেন।


২. (Titanium Backup) টাইটানিয়াম ব্যাকআপ

টাইটানিয়াম ব্যাকআপ জনপ্রিয় এইচডি রুট অ্যাপ এটি ব্যবহার করেও আপনি আপনার ডিভাইসের ডাটা সিস্টেম এবং সেটিংস ব্যাকআপ এবং করতে পারবেন। 


৩. (Super Backup & Restore) সুপার ব্যাকআপ ও রিস্টোর

সুপার ব্যাকআপ ও রিস্টোর অ্যাপটি অ্যাপ, কন্টাক্টস, এসএমএস, কল লগ এবং ক্যালেন্ডার ব্যাকআপ সমর্থন করে এবং আপনার মেমোরি কার্ড বা গুগল ড্রাইভে ডেটা সংরক্ষণ করতে পারে। এই অ্যাপটি ব্যবহার করে আপনি সহজেই আপনার ডেটা ব্যাকআপ এবং রিস্টোর করতে পারেন। টিটোরিয়াল সম্পর্কে ভিডিও নিচে দেওয়া আছে।

৪. (Helium) হেলিয়াম 

হেলিয়াম একটি ব্যাকআপ অ্যাপ যা রুট অ্যাক্সেস ছাড়াই অ্যাপ এবং ডেটা ব্যাকআপ এবং রিস্টোর সমর্থন করে, যা ব্যবহার করে আপনি আপনার ডেটা সহজেই সুরক্ষিত রাখতে পারেন।

৫. (Swift Backup) সুইফট ব্যাকআপ 

সুইফট ব্যাকআপ একটি দ্রুত এবং সহজ ব্যাকআপ অ্যাপ যা অ্যাপ, এসএমএস, কল লগ এবং আরও সবকিছু ব্যাকআপ করতে পারে। এটি গুগল ড্রাইভ, ড্রপবক্স এবং ওয়ানড্রাইভের মতো ক্লাউড স্টোরেজ অপশন সমর্থন করে। রুটেড এবং নন-রুটেড উভয় ডিভাইসে কাজ করে আপনি আপনার ডেটা দ্রুত এবং সহজে ব্যাকআপ করতে সাহায্য করে।


এই অ্যাপগুলো ব্যবহার করে আপনি আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসের ডেটা সুরক্ষিত রাখতে পারেন এবং যেকোনো সময় ফাইল রিস্টোর করতে পারেন। 

কিভাবে ব্যাকআপ করবেন ভিডিওতে দেখে নেন



Google Tag: 

অ্যান্ড্রয়েড ফোন,আইফোনের সেরা ৩ টি অ্যাপ,এন্ড্রয়েড ফোন ব্যাকআপ,ব্যাকআপ ও রিসেট,অ্যান্ড্রয়েড ফোনের সকল ডাটা টান্সফার করুন,ফোন ব্যাকআপ ও রিসেট,ফোন ব্যাকআপ,আইফোন টিপস এবং ট্রিকস,অল্প টাকায় সেরা ফোন।শাওমি নোট ৬ প্রো,এন্ড্রয়েড,এন্ড্রয়েড ফোন,হোয়াটসঅ্যাপ আপডেট ২০২৪,কিভাবে ফ্রিতে গুগল ড্রাইব ব্যবহার করব,হোয়াটসঅ্যাপ,গুগল ড্রাইভ কিভাবে ব্যবহার করব,ড্রাইব,ফোন রিসেট,গুগল ড্রাইভ,ফোন ভালো রাখার উপায়,ফোন রিসেট মারবো কিভাবে,ফোন মেমোরি কেন ফুল দেখায়,app backup,এন্ড্রয়েড ফোন ব্যাকআপ,ফোন ব্যাকআপ,ব্যাকআপ ও রিসেট,app data backup,ফোন ব্যাকআপ ও রিসেট,app backup and restore,কিভাবে ফোনের সমস্ত ডাটা ব্যাকআপ রাখবেন,app backup to sd card,app backup kaise kare,app data backup and restore,app,app backup and restore android,এন্ড্রয়েড,app sync,app data,backup app,এন্ড্রয়েড ফোন,app restore,app transfer,app backup app,app backup in mi,backup app data,app backup tamil,android app 2020,2020৫টি সেরা অ্যাপ,সেরা স্মার্টফোন,মাত্র ১ হাজার টাকায় সেরা তিনটি tws,সেরা 5 মোবাইল ফোন 6000 mah ব্যাটারি,সেরা,১০০০ থেকে ১৫০০ টাকায় সেরা ৩টি স্মার্ট ওয়াচ,সেরা তিনটি গেমিং বাটন ফোন,২০ হাজারের মধ্যে সেরা ফোন ২০২২,২৫ হাজারে সেরা ফোন,20 হাজরে সেরা পাঁচটি স্মার্ট ফোন । camera & gaming,স্ন্যাপড্রাগন,অ্যাপ,স্মার্টফোনের ব্যাটারি লাইফ বৃদ্ধি করার ১০+ টিপস্,বেস্ট অ্যাপ লক,নতুন ব্যাটারি চার্জ দেওয়ার নিয়ম,অহিদ ইন্টারন্যাশনাল,প্রসেসর,প্রযুক্তি,ডেভেলপার অপশন সেটিং,backup,android backup apps,android backup app,best backup apps for android,best backup app for android,android,android backup,backup android phone,backup android,app backup and restore android,backup and restore,best android backup,top 5 app for backup and restore data on android,5 best backup apps for android,backup app for android tablet,best app backup for android,best backup app for android 2015,backup apps android,backup android apps




#backupandroidphone #backup #androidbackupapps #androidbackupapp #bestbackupappsforandroid #bestbackupappforandroid#অ্যান্ড্রয়েডফোন #আইফোনেরসেরা৩টিঅ্যাপ #এন্ড্রয়েডফোনব্যাকআপ #ব্যাকআপওরিসেট #ফোনব্যাকআপওরিসেট


Previous Post Next Post

Contact Form