a-ads payment withdrawal faucetpay | a-ads থেকে faucetpay তে পেমেন্ট | Tech Sohag.Com

A ads payment faucet pay bangla

a-ads payment withdrawal faucetpay | a-ads থেকে faucetpay তে পেমেন্ট | TechSohag.Com


এই ভিডিও থেকে আপনি জানতে পারবেন, কিভাবে FaucetPay একাউন্ট তৈরি করতে হয় এবং A-Ads থেকে কিভাবে Faucet Pay তে পেমেন্ট নেওয়া যায়।

a-ads.com হল একটি ক্রিপ্টো বিজ্ঞাপন নেটওয়ার্ক যা বিভিন্ন প্রকল্পের জন্য ক্রিপ্টোকারেন্সি শ্রোতা অর্জনে সহায়তা করে। এটি একটি প্ল্যাটফর্ম যা বিটকয়েন সহ বিস্তৃত ক্রিপ্টোকারেন্সি গ্রহণ করে নেটওয়ার্কটি নৈতিক এবং গোপনীয়তা-সচেতন CPA, CPD, এবং CPM বিজ্ঞাপন অফার করে 20 টিরও বেশি প্রধান ক্রিপ্টোকারেন্সির সমর্থন এবং ক্রিপ্টো প্রকল্পের ওয়েবসাইটগুলিতে উচ্চ-মানের ট্র্যাফিক প্রদানের উপর ফোকাস করার জন্য পরিচিত।



প্ল্যাটফর্মটি ২০১১ সাল থেকে চালু রয়েছে এবং ক্রিপ্টোকারেন্সি বাজারে প্রথম বিজ্ঞাপন নেটওয়ার্ক হিসাবে বিবেচিত হয়। এটি প্রকাশকদের একটি বিশাল নেটওয়ার্কের মাধ্যমে বিজ্ঞাপন সরবরাহ করে ক্রমাগত সম্প্রসারিত অর্থ এবং ক্রিপ্টো শিল্পকে সমর্থন করার লক্ষ্য রাখে।


a-ads থেকে faucetpay তে পেমেন্ট 

বিজ্ঞাপনদাতাদের জন্য, a-ads.com নির্দিষ্ট বিজ্ঞাপন ইউনিট বা নির্বাচিত ওয়েবসাইটের সমস্ত বিজ্ঞাপন ইউনিট সহ বিভিন্ন টার্গেটিং বিকল্প সরবরাহ করে। বিজ্ঞাপনদাতারা সহজেই তাদের দৈনিক বিজ্ঞাপন বাজেট BTC এবং USD-এ নির্বাচন করতে পারেন এবং একটি প্রচারাভিযান তৈরি করার সময় "শুধু ব্যানার দেখান" বৈশিষ্ট্য যুক্ত করার বিকল্প রয়েছে৷ প্ল্যাটফর্মটি প্রত্যাশিত ট্রাফিক মেট্রিক্সের জন্য একটি উন্নত ক্যালকুলেটরও অফার করে।

সামগ্রিকভাবে, a-ads.com বিজ্ঞাপনদাতাদের ক্রিপ্টোকারেন্সি শ্রোতাদের কাছে পৌঁছানোর জন্য এবং প্রকাশকদের ক্রিপ্টো-সম্পর্কিত বিজ্ঞাপনের মাধ্যমে তাদের ওয়েবসাইট নগদীকরণ করার জন্য একটি প্ল্যাটফর্ম হিসাবে কাজ করে।


অনুগ্রহ করে মনে রাখবেন যে, প্রদত্ত তথ্য উপলব্ধ অনুসন্ধান ফলাফলের উপর ভিত্তি করে এবং সবচেয়ে আপ টু ডেট তথ্য অন্তর্ভুক্ত নাও হতে পারে।





ট্যাগ: a-ads bangla tutorial,a-ads,a-ads full details in bangla,a-ads review,a-ads bangla,a-ads low income,a-ads tutorial in bangla,google adsense bangla tutorial,a-ads a to z,a-ads not found,a-ads account bangla,a-ads payment proof,a-ads cpm increase bangla,a-ads payment proof bangla,a-ads full review in bangla,adsense bangla tutorial,a-ads not found error bangla,a ads bangla,a-ads high cpc and cpm adnetwork in bangladesh,a-ads not found error fixed bangla

Previous Post Next Post

Contact Form