আপনার সি‌মের এম‌বি মেয়াদ বাড়া‌তে বে‌শি মেয়া‌দের একই Data Pack কিন‌তে হ‌বে । mb meyad baranor upay ৷ techSohag


অব্যবহৃত ডেটার নতুন নিয়ম চালু ।  mb meyad baranor upay

গত মঙ্গলবার BTRC সম্মেলন কক্ষে মোবাইল ফোন অপারেটরের ডাটা সংশ্লিষ্ট বিভিন্ন প্যাকেজের নতুন নির্দেশিকার উদ্বোধন করেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার। How to increase GP internet validity


ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেন:

কোন গ্রাহ‌কের মোবাইলের ডাটার মেয়াদ শে‌ষে  অব্যবহৃত ডাটা থাকলে নতুন প্যাকেজ কেনার পর সেই প‌্যা‌কে‌জের ডাটার সা‌থে যোগ হয়ে মেয়াদ বাড়‌বে।


অথার্ৎ আপ‌নি য‌দি ২‌দিন মেয়াদে ৭জিবি ডাটা প্যাকেজ কেনেন, সেই ডাটার মেয়াদ শেষ হওয়ার আ‌গেই, য‌দি আবার ১০ জিবি ৩০ দিন মেয়াদে একই প্যাকেজ কিনলে আগের প্যাকেজের অব্যহৃত ডাটা নতুন প্যাকেজের সঙ্গে যোগ হবে।

আরও পড়ুন:  এখন থেকে ঘরে বসেই সিমের মালিকানা পরিবর্তন করুন

মা‌নে মেয়াদ বাড়া‌তে  বে‌শি মেয়া‌দের একই প‌্যাক কিন‌লেই হ‌বে। এই যে সু‌বিধার কথা জান‌লে, এটা‌কেই "ক্যারি ফরওয়ার্ড" সেবা ব‌লে। বি‌টিআর‌সি আমা‌দেরতো গ্রাহক স্বার্থ বিবেচনায় এমন সু‌বিধা এ‌নে‌ছে।Gp mb meyad baranor upay


আরও বলা হ‌য়ে‌ছে যে, প্রতিটি অপারেটর মোট ৯৫টি প্যাকেজ চালু করতে পারবে।যার মেয়াদ সময়সীমা হবে ৩, ৭, ১৫ ও ২০ দিন র্পযন্ত।


অপারেটর কম্পা‌নি থে‌কে একজন গ্রাহককে দিনে সর্বোচ্চ ৪‌টি কমার্শিয়াল প্যাকেজের এসএমএস পাঠাতে পারবে। আর গ্রাহককে অবশ্যই প্রতি মাসের খরচ হিসাব সম্বলিত তার খরচ বাংলায় এসএমএস এ প্রতিমাসের ১৫ তারিখের মধ্যে গ্রাহক‌কে দিতে হবে। 



আমার ম‌তে খুব ভাল একটা পদ‌হ্মেপ, এখন থে‌কে‌ তিনা‌দের ধান্দাবা‌জি একটু কম‌লো 🤪
Previous Post Next Post

Contact Form